"

২০২০ সালে ব্যবসায় সাবলম্বি হতে চাইলে এই আইডিয়া গুলো দেখুন।


ব্যবসায় সাবলম্বি হতে চাইলে এই আইডিয়া গুলো দেখুন।





আজ আমরা এমন একটি ব্যবসার কথা বলব যার মাধ্যমে আপনি অনেক সহজে সাবলম্বি হতে পারেন ।

গ্যাস সিলিন্ডার ব্যবসা

আজ আমরা গ্যাস সিলিন্ডার ব্যবসা নিয়ে আলোচনা করব।  বর্তমানে এটির ব্যবহার অনেক বৃদ্ধি পেয়েছে । বর্তমানে এটি গ্রামে ও শহরে এটির ব্যবহার অনেক বৃদ্ধি পেয়েছে । আপনি প্রথমে অল্প মূলধন নিয়ে এই ব্যবসাটি করতে পারেন। এক সময় এটি বিলাস বহুল পণ্য ভাবা হত ।

টি-র্শাট

টির্শাট ব্যবসা একটি লাভ জনক ব্যবসা । আপনি একটি ফেজবুকে পেজ খুলে তাতে এই পণ্যটির ছবি ছাড়তে পারেন । এতে আপনি অনেক লাভবান হবেন । এছাড়া আপনি বিভিন্ন অনলাইনের কাজ করে ও অনেক সাবলম্বি হতে পারেন । তাই আপনি এটি অনেক মনযোগ দিয়ে দেখুন । অনলাইনে অনেক প্রকার কাজ থাকে । আপনি যে কাজে অভস্ত আপনাকে সেই কাজটিই দেওয়া হবে । আপনি আপনার নিজের ইচ্ছা মতো কাজ করতে পারেন। তথ্য-প্রযুক্তি এই ব্যবসাতে খুব অল্প সময়ে অনেক মুনাফা লাভ করা যাই । বর্তমানে যারা এই ব্যবসাতে আছেন তারা অনেক টাকা ইনকাম করছেন । আর এই অনলাইনের সকল প্রকার ব্যবসা আপনি করতে পারেন । শুধু মাত্র এক বছরে ১৮৭ জন কোটিপতি হয়েছেন এই ব্যবসাটি করে ।আর সব থেকে দ্রুত কোটি টাকা ইনকাম ও সাবলম্বি হতে পারেন ফিন্যান্স মার্কেটিং ব্যবসাটি করে । আর বর্তমান বিশ্বে ৩০০ জন এই ব্যবসা করে অনেক ডলার ইনকাম করছে। আর এর মধ্যে প্রধান হলেন ওয়ার্নার বিফেট ।

শেয়ার বাজার

শেয়ার বাজারে ব্যবসা করে অনেক দ্রুত ভাগ্য পরিবর্তন করা যাই।

ইনম্পোট ব্যবসা

প্রথমে আপনাকে একেটি পণ্য নির্বাচন করতে হবে । যা দিয়ে আপনি উক্ত ব্যবসাটি করতে পারেন । আর আপনাকে জানতে হবে বাজারে কোন পণ্যের চাহিদা অনেক । আর আপনাকে ঐ পণ্য আমদানি করতে হবে ও বিক্রয় করতে হবে । আর এর ভেতরে আছে মোবাইল ফোন আর ইলেক্ট্রনিস্ক জিনিসপত্র । কারন বর্তমান বাজারে এর চাহিদা অনেক বেড়েই চলেছে ।তাই আপনি উক্ত ব্যবসাটি করলে আপনি দ্রুত সাবলম্বি হতে পারবেন ।

Please Do Not Enter Any Spam Word or Link

Post a Comment (0)
Previous Post Next Post