"

যে ব্যবসার আইডিয়া গুলো কেউ দিবেনা আপনাকে আজ জেনে নিন।



যে ব্যবসার আইডিয়া গুলো কেউ দিবেনা আপনাকে আজ জেনে নিন।


১.তথ্য-প্রযুক্তি ব্যবসা : এই ব্যবসাতে খুব অল্প সময়ে অনেক মুনাফা লাভ করা যাই । বর্তমানে যারা এই ব্যবসাতে আছেন তারা অনেক টাকা ইনকাম করছেন । আর এই অনলাইনের সকল প্রকার ব্যবসা আপনি করতে পারেন । শুধু মাত্র এক বছরে ১৮৭ জন কোটিপতি হয়েছেন এই ব্যবসাটি করে ।

২ : রিসেলিং :-এর মানে হলো আপনি একটি পণ্য কম দামে ক্রয় করে অধীক দামে বিক্রি করা । বিভিন্ন মাধ্যমে এ কাজটি করা যা । আপনার যদি নিজের কোনো দোকান থাকে তাহলে সেখানে কেনাবেচা করতে পারেন । বা আপনি দোকান ভাড়া করেও কাজটি করতে পারেন । আর যদি আপনি তাও না পারেন তাহলে অনলানেও আপনি খুব সহজে পণ্য কেনাবেচা করতে পারেন । বর্তমানে অনলানে কেনকাটার চাহিদা অনেক বেড়েছে । আর এর জন্য আপনার একটি -কমার্চ ওয়েব সাট প্রয়োজন । এটির সাহায্যে আপনি খুব সহজে পণ্য কেনাবেচা করতে পারবেন।

৩. ইনপোর্ট ব্যবসা : প্রথমে আপনাকে একেটি পণ্য নির্বাচন করতে হবে । যা দিয়ে আপনি উক্ত ব্যবসাটি করতে পারেন । আর আপনাকে জানতে হবে বাজারে কোন পণ্যের চাহিদা অনেক । আর আপনাকে ঐ পণ্য আমদানি করতে হবে ও বিক্রয় করতে হবে । আর এর ভেতরে আছে মোবাল ফোন আর লেক্ট্রনিস্ক জিনিসপত্র । কারন বর্তমান বাজারে এর চাহিদা অনেক বেড়ে চলেছে ।
                                     
                                  সয়াবিন তেলের ব্যবসা 

বর্তমান বাজারে এর চাহিদা অনেক । আপনাকে এ ব্যবসাটি করতে হলে একটি পাকারি বাজার নির্বাচন করতে হবে । এতে করে আপনার ব্যবসাটি অনেক ভালো চলবে । আর আপনি চালে এটি পাকারি বা খুচরা দামেও বিক্রি করতে পারেন । আর আপনি চালে অন্য ভাবেও এটি করতে পারেন । যেমন ধরুন আপনি ৪-৫ ড্রাম তেল ক্রয় করে একটি স্থানে রেখে দিলেন । তার পর আপনি আপনার এলাকার সকল দোকানে এটি একটি পরিমান মতো সাপ্লা ও দিতে পারেন । আর এর আপনার একটি মালগাড়ির প্রয়োজন হতে পারে । আর এতে আপনার অনেক সময় ও বেচে যাবে । আর আপনি যদি কেজি প্রতি ১০ টাকাও লাভ করেন তাহলে ১০০কেজিতে আপনার ১০০০ টাকা লাভ থাকবে ।

Please Do Not Enter Any Spam Word or Link

Post a Comment (0)
Previous Post Next Post